শিরোনাম

৩৩ তম উদয়ন মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, নভেম্বর ৪, ২০২২ ৯:৫৩:১৩ অপরাহ্ণ

আকতার হোসেন, মিরসরাই থেকে…

মিরসরাইয়ের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন উদয়ন ক্লাবের আয়োজনে ৩৩ তম উদয়ন মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ নভেম্বর) উপজেলার করেরহাট ইউনিয়নের করেরহাট বাজারস্থ স্বনামধন্য ও স্বর্ণপদক প্রাপ্ত এই সংগঠনের আয়োজনে মেধাবৃত্তি পরীক্ষা প্রাথমিক শাখা সকাল দশটা থেকে বারোটা এবং মাধ্যমিক শাখা দশটা থেকে সাড়ে বারোটা পর্যন্ত করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয় ও করেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় এই দু’টি কেন্দ্রের ২৪ টি হলরুমে পরীক্ষা অনুষ্ঠিত হয় যেখানে ৬০ জন হল গার্ড হলগুলোতে দায়িত্ব পালন করে।

এবারের অনুষ্ঠিতব্য ৩৩ তম মেধাবৃত্তি পরীক্ষায় দ্বিতীয় শ্রেণি থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত মিরসরাই, ছাগলনাইয়া ও ফেনী সদর এই তিন উপজেলার ১০০ টি শিক্ষা প্রতিষ্ঠানের মোট ১২৬১ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

গত ১০ অক্টোবর শুরু হয়ে ২৭ অক্টোবর পর্যন্ত মেধাবৃত্তি পরীক্ষার নিবন্ধন কার্যক্রম সম্পন্ন হয়েছে। সংগঠনের সভাপতি আব্দুর রহিম পরীক্ষা নিয়ন্ত্রক, মাষ্টার বাহার উদ্দিন ভূইয়া কেন্দ্র সচিব, দিলীপ কুমার বনিক আহবায়ক ও টিটু নাগ মেধাবৃত্তি পরীক্ষার সচিব হিসেবে দায়িত্ব পালন করে।

পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেন মিরসরাই উপজেলা নির্বাহী অফিসার মিনহাজুর রহমান, জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন, করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাখাওয়াত উল্ল্যাহ রিপন, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম, ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জানে আলম, সাধারণ সম্পাদক শওকত আলী, সাবেক সভাপতি শেখ সেলিম, সালাহ উদ্দিন, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, শহীদ উল্ল্যাহ, রেজাউল করিম নোমান, সাংস্কৃতিক সম্পাদক মহিউদ্দিন কিরন, উচ্চ পরিষদ সদস্য জসিম উদ্দিন, আবুল কাশেম, ইউনিয়ন আওয়ামী লীগের অর্থ সম্পাদক আখতার হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মোশারফ হোসেন, আশীষ দাস, সাধারণ সম্পাদক মাকসুদ আলম শাহীন, সহ সাধারণ সম্পাদক লুৎফুর রহমান সোহাগ, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন রুমন, অর্থ সম্পাদক গোলাম মর্তুজা ভূইয়া, অফিস সম্পাদক মনজুরুল কাদের মিরাজ, প্রচার সম্পাদক নুরুল করিম রুবেল, সামাজিক সম্পাদক রাজিব কৃষ্ণ দে, সাবেক প্রচার সম্পাদক সরোয়ার উদ্দিন।

প্রসঙ্গত, উক্ত সংগঠন ১৯৮৮ সাল থেকে মেধাবৃত্তি পরীক্ষার আয়োজন করে আসছে। ১৯৯৯ সালে সংগঠন স্বর্ণপদক অর্জন করে এবং ২০০১ সালে জেলাভিত্তিক শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন নির্বাচিত হয়।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us