শিরোনাম

৭টি ব্যাংক ও আর্থিক প্ৰতিষ্ঠানের সিনিয়র অফিসার ব্যাংক পরীক্ষার স্বাগিতের জন্য সাধারণ পরিক্ষাথীর বাংলাদেশ ব্যাংকের কাছে আবেদন।

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০ ৮:১৭:৩৮ অপরাহ্ণ
৭টি ব্যাংক ও আর্থিক প্ৰতিষ্ঠানের সিনিয়র অফিসার ব্যাংক পরীক্ষার বন্ধের জন্য সাধারণ পরিক্ষাথীর বাংলাদেশ ব্যাংকের কাছে আবেদন।
৭টি ব্যাংক ও আর্থিক প্ৰতিষ্ঠানের সিনিয়র অফিসার ব্যাংক পরীক্ষার বন্ধের জন্য সাধারণ পরিক্ষাথীর বাংলাদেশ ব্যাংকের কাছে আবেদন।

২০-০১-২০২০ইং প্ৰকাশিত হয় ৭টি ব্যাংক ও আর্থিক প্ৰতিষ্ঠানের  নিয়োগ বিজ্ঞপ্তি। ১৪০১১৫জন পরিক্ষাথী আবেদন করেন। মধ্য মার্চ থেকে সকল শিক্ষা প্ৰতিষ্ঠানে  বন্ধ হওয়ার জন্য বেশির ভাগ তারা নিজ এলাকায় চলে যান। ৫ডিসেম্বার ৭টি ব্যাংক ও আর্থিক প্ৰতিষ্ঠানের  নিয়োগ পরীক্ষা নিধারণ লক্ষে সিট প্ল্যান প্রকাশ করছেন।এখন করোনা দ্বিতীয়  ঢেউ চলমান। চারদিকে থাম থাম অবস্থা বিরাজমান করছে। এ অবস্থা পরীক্ষা-বিরূপ প্রতিক্রিয়া প্রকাশ করছেন শিক্ষাথীরা। এক শিক্ষাথী বলেন আট মাস ধরে গ্রামে আছি ,হঠাৎ পরীক্ষার তাই অবাক হচ্ছি। আরেক জন বলেন শুধু পরীক্ষার কেন্দ্রে মাস্ক পড়লে কি করোনা প্রতিরোধ করা যাবে। বাংলাদের সকল প্রান্ত থেকে শিক্ষাথী আসবে ,ট্রেন ,বাস ,লঞ্চ ব্যবহার করবে ,বিভিন্ন মানুষের সংস্পর্সে যাবে আবার যার যার গন্তব্যে  ফিরবে  তখন করোনা বেশি করে সংক্রমিত হবে। তাই বাংলাদেশ ব্যাংক কাছে বিশেষ অনুরোধ পরীক্ষা স্বাগিত করা হোক।

আরও পড়ুনঃ

কলাপাড়ায় তুলা গাছ থেকে পড়ে এক বৃদ্ধের মৃত্যু ॥
বানারীপাড়ায় হাসপাতাল থেকে মৃত ঘোষিত শিশু দাফনের প্রস্তুতিকালে নড়ে ওঠায় বিক্ষোভ
জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের পৃথক অভিযানে ১টি আগ্নেয়াস্ত্র ও ৪ কেজি গাঁজাসহ আটক-২
রূপগঞ্জে আম পারাকে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে নিহত-১ আহত-৪
জয়পুরহাটে আব্দুল গাফ্ফার চৌধরীর মৃত্যুতে শোক প্রস্তাব ও বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
মহিপুরে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত ॥
পরশুরামের শাহীন চৌধুরী হত্যা মামলায় সাবেক ইউপি মেম্বার যুবলীগ নেতা জাহিদ কারাগারে
শুরু হলো পাবনার ইছামতি নদী পারের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান।
Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us