1. admin@sonarbangla365.com : newsbangla2023 :
উজিরপুরের মাটি কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২ - Sonar Bangla365
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
আপডেট নিউজ

উজিরপুরের মাটি কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২

Reporter Name
  • Update Time : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৯৫ Time View
উজিরপুরের মাটি কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২
উজিরপুরের মাটি কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২
উজিরপুর প্রতিনিধিঃ

বরিশালের উজিরপুর  উপজেলার শোলক  ইউনিয়নের উত্তর ধামুরা গ্রামে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে দুইজন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

মাটি কাটা বাধা দিলে জমির মালিকের পায়ের আঙ্গুল ভেঙ্গে দেয় প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ সময় হামলার প্রতিবাদ করলে গুরুতর আহত হন তার স্ত্রী।

আহত দের স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে। এ ঘটনার উজিরপুর মডেল  থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয়, ভুক্তভোগী ও অভিযোগ সূত্রে জানা যায়, ১৮মার্চ সোমবার সকাল ৯ টায় উত্তর ধামুরা গ্রামের সালাম সরকারের পুত্র আরিফ সরদার (২০) , সবজে আলী সরদার পুত্র সালাম সরদার(৪৫) ও তার ভাই কালাম সরকার (৪০)  এ নেতৃত্বে মৃত আফছের  আলী সরদারের পুত্র পিকআপ চালক গোলাম মোস্তফার(৫০) শেচকৃত পুকুর থেকে জোরপূর্বক মাটি কাটতে শুরু করে এতে গোলাম মোস্তফা বাধা প্রদান করলে প্রতিপক্ষের বখাটে আরিফ এর নেতৃত্বে, আব্দুস সালাম সরদার কালাম সরদার সহ ৮-১০ জনের একটি সন্ত্রাসী দল হামলা চালিয়ে পিকআপ চালাকের পায়ের আঙ্গুল ভেঙে দেয়।এ সময় হামলা থেকে স্বামীকে রক্ষা করতে গিয়ে আহত হন নাসিমা আক্তার বেবি (৩৫) ।
এ বিষয়ে অভিযুক্ত সালাম সরদার জানান, আমি আমার জায়গায় মাটিকাটা শুরু করি, গোলাম মোস্তফা এসে আমার মাটিকাটায় বাধা দিয়ে আমাকে এবং আমার ছেলেকে মারধর করে  এ সময় সে পড়েগিয়ে তার পায়ের আঙুল ভেঙেছে। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহমেদ জানা, এ বিষয়ে একটা অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © 2017-2023 SonarBangla365
Theme Customized BY LatestNews
%d bloggers like this: