1. admin@sonarbangla365.com : newsbangla2023 :
ঘোড়াঘাটে বসত ঘর থেকে এক আদিবাসী বৃদ্ধার মরদেহ উদ্ধার - Sonar Bangla365
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
আপডেট নিউজ

ঘোড়াঘাটে বসত ঘর থেকে এক আদিবাসী বৃদ্ধার মরদেহ উদ্ধার

Reporter Name
  • Update Time : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ২১২ Time View
ঘোড়াঘাটে বসত ঘর থেকে এক আদিবাসী বৃদ্ধার মরদেহ উদ্ধার
ঘোড়াঘাটে বসত ঘর থেকে এক আদিবাসী বৃদ্ধার মরদেহ উদ্ধার

আব্দুর রাজ্জাক সিনিয়র রিপোর্টার।

দিনাজপুরের ঘোড়াঘাটে ৩ নং সিংড়া ইউপির, কশিগাড়ী গ্রামের রায়য়া টুডুর পুত্র বিশ্বনাত টুডু (৭০) নামের এক আদিবাসী বৃদ্ধার লাশ আজ (৩০ মার্চ ২০২৪) সকাল অনুমান ০৯.০০ মিনিট সময়ে উদ্ধার করেছে বলে জানা গেছে।
এলাকা সুত্রে জানা যায়, নিহত আদিবাসী একা থাকতেন তার পরিবার পরিজন কেউ তার সাথে থাকেন না একা একা নিঃসঙ্গ অবস্থায় জিবন জাপন করতেন এমতাবস্থায় কোন সময় বসত ঘরের তিরের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে কেউ বলতে পারে না আজ সকাল অনুমান ০৭.৩০ মিনিট সময়ে পাসের বাড়ীর কমল নামের এক ব্যক্তি নিহতের বাড়ীতে গিয়ে দেখে ঘরের তিরের সাথে গালায় ফাঁস দেওয়া অবস্থায় আছে তখন জৈনক কমল গ্রাম বাসিকে খরর দিলে গ্রাম বাসি উক্ত অবস্থায় দেখতে পেয়ে থানা পুলিশকে সংবাদ দেয়।
পুলিশ সংবাদ পেয়ে সকাল অনুমান ০৯.০০ মিনিট সময়ে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ এবং এস আই আজিজসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মরদেহ উদ্ধার করে সুরুতহাল রিপোর্ট তৈরি করেন।
পরে ঘোড়াঘাট থানা পুলিশ ব্যপক জিজ্ঞাসা বাদে অন্য কোন সুত্র না পাওয়ায় আর নিহতের পরিবার থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ নিহতের স্বজনদের নিকট হস্তান্তর করেন।
ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামান আসাদ জানান, নিহতের পরিবারের আবেদনের পেরিপ্রেক্ষিতে থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে এবং বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হয়, নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন নাথাকায় উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে লাশ ময়নাতদন্তো ছাড়াই নিহতের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © 2017-2023 SonarBangla365
Theme Customized BY LatestNews
%d bloggers like this: