1. admin@sonarbangla365.com : newsbangla2023 :
পুলিশের হাত থেকে আসামি ছিনতাই - Sonar Bangla365
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
আপডেট নিউজ

পুলিশের হাত থেকে আসামি ছিনতাই

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১২ Time View
পুলিশের হাত থেকে আসামি ছিনতাই
পুলিশের হাত থেকে আসামি ছিনতাই

শরীয়তপুরের জাজিরায় মাদককারবারি ধরতে এসে বড় গোপালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতির হামলার শিকার হয়েছেন জাজিরা থানার চার পুলিশ সদস্য। এ সময় পুলিশের হাত থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ দুই মাদককারবারিকে ছিনিয়ে নিয়ে যান ওই যুবলীগ নেতা।

বুধবার সন্ধ্যায় উপজেলার বড় গোপালপুর ইউনিয়নের সূর্যমণি বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, জাজিরা থানার এএসআই বেলাল ও তার সঙ্গে থাকা তিন পুলিশ সদস্য জোহান, সবুজ ও ফারুক মিলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন। তারা সূর্যমণি বাজারের বালুর মাঠের পেছনের নদীর পাড় থেকে প্রায় ৫০০ গ্রাম গাঁজাসহ স্থানীয় আরিফ (২৮) ও কথিত যুবলীগ নেতা সাগর মাদবরের বড়ভাই সবুজ মাদবরকে (৩২) আটক করেন।
বড় গোপালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাগরসহ বেশ কয়েকজন স্থানীয় মাদককারবারি ও জুয়াড়ি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ডাকাত ডাকাত বলে পুলিশকে মারধর করে।

এ সময় পুলিশকে অবরুদ্ধ করে গাঁজাসহ আটক করা আরিফ ও সবুজকে ছিনিয়ে নিয়ে যান সাগর। পরে অবরুদ্ধ পুলিশ সদস্যদের কিল-ঘুসি মারতে থাকে সবুজ ও সাগরসহ তাদের সঙ্গে থাকা অন্যরা। ঘটনা বুঝতে পেরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নিরাপদ আশ্রয়ে সরিয়ে নেন।

বিষয়টি জানতে পেরে জাজিরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সুজন হকের নেতৃত্বে ১০-১২ জন পুলিশ সদস্য ঘটনাস্থলে আসেন। এ সময় কথিত ওই যুবলীগ নেতাসহ তার সঙ্গে থাকা লোকজন পালিয়ে যান।

পুলিশের ওপর হামলা করে মাদককারবারি ছিনিয়ে নেওয়ার বিষয়ে জাজিরা থানার ওসি হাফিজুর রহমান জানান, আমি ঘটনা শুনেছি। ঘটনাস্থলে আমাদের পুলিশ সদস্যরা রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © 2017-2023 SonarBangla365
Theme Customized BY LatestNews
%d bloggers like this: