1. admin@sonarbangla365.com : newsbangla2023 :
ফরিদপুর ইস্কন মন্দিরে হামলা জনতার হাতে আটক দুর্বৃত্ত - Sonar Bangla365
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
আপডেট নিউজ

ফরিদপুর ইস্কন মন্দিরে হামলা জনতার হাতে আটক দুর্বৃত্ত

Reporter Name
  • Update Time : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৭৩ Time View
ফরিদপুর ইস্কন মন্দিরে হামলা জনতার হাতে আটক দুর্বৃত্ত
ফরিদপুর ইস্কন মন্দিরে হামলা জনতার হাতে আটক দুর্বৃত্ত
আব্দুর রাজ্জাক সিনিয়র রিপোর্টার:
ফরিদপুর কোতয়ালী থানার শোভারামপুর গ্রামের শ্রী শ্রী রাধাগোবিন্দ ইস্কন মন্দিরে গত (৭ ফেব্রুয়ারি ২০২৪) বিকাল অনুমান ০৪.৩০ মিনিট সময়ে হামলা করে মুর্তি ভাংচুর ও মারপিট করেছে বলে জানা গেছে।
বাংলাদেশ মাইনরিটি ওয়াচের সভাপতি অ্যাড রবীন্দ্র ঘোষ জানান এজাহার ও ঘটনা সুত্রে জানা যায়, মিরাজ শেখ নামের এক যুবক উক্ত মন্দিরে
অনধিকার প্রবেশ করে। মন্দিরের সেবায়েত রবীন্দ্র নাথ বিশ্বাস প্রবেশে বাধা দিলে তাকে  ধাক্কা দিয়ে মন্দিরের মধ্যে প্রবেশ করে মিরাজের হাতে থাকা কাঠের বাটাম দিয়ে উক্ত মন্দিরের স্বরসতী মূর্তি ভাংচুর করে ক্ষতি সাধন ও বিনষ্ট করে। উক্ত মন্দিরের ভক্ত তাপষ ঘোষ (৪০), এসময় বাধা প্রদান করিলে মিরাজ গালিগালাজ সহ তাকে কাঠের বাটাম দিয়ে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে।
উক্ত সময় মন্দিরের অন্যান ভক্তবৃন্ধ ও আসে পাশের লোকজনের সহায়তায় মিরাজকে আটক করে। পরে থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ তাৎক্ষনিকভাবে উক্ত ঘটনাস্থলে পৌঁছে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মিরাজকে আটক করে থানায় নিয়ে যায়। উক্ত ইস্কন মন্দিরে অনধিকার প্রবেশ করে ধর্মের অবমাননার উদ্দেশ্যে উপরে বর্নিত প্রতিমা ভাংচুর করে ক্ষতি সাধন ও বিনষ্ট করেছে।
পরবর্তীতে উক্ত মন্দিরের সেবায়েত রবীন্দ্র নাথ বিশ্বাস (৪২) বাদী হয়ে উক্ত তারিখে রাজবাড়ী জেলার সদর থানার বায়োজিতপুর ( বসন্ত পুর) গ্রামের মনিরুদ্দিন শেখের পুত্র মিরাজ শেখ (৩০) কে আসামি করে একটি মামলা দায়ের করেন মামলা নং ২৪।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © 2017-2023 SonarBangla365
Theme Customized BY LatestNews
%d bloggers like this: